23 November- 2020 ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের প্রধান মাসুদুর রহমানের মাতার দাফন সম্পন্ন

নিজেস্ব প্রতিবেদক ঃপিরোজপুরের স্বরূপকাঠীর বাসিন্দা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী হাফেজ মরহুম মো. সাইদুর রহমানের সহধর্মিনী ও বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের প্রধান মো. মাসুদুর রহমানের মা হামিদা বেগমের (৭০) দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার বাদ জোহর দক্ষিন স্বরূপকাঠী জামে মসজিদ চত্ত্বরে জানাজা নামাজ শেষে মরহুমার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা ও দাফনে নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুহিদুল ইসলাম, পৌর মেয়র জিএম কবির, সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম ফরিদ, থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার এবং উপজেলা ইমাম সমিতির সভাপতি ও সম্পাদক সহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েকশ’ মুসল্লি উপস্থিত ছিলেন।

এর আগে গত শনিবার রাতে ধানমন্ডির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন হামিদা বেগম।তিনি বাধ্যর্কজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। হামিদা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্ত্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বসুন্ধরা গ্রুপের পিরোজপুরে কর্মরত সংবাদ কর্মীীীসহ অন্য সাংবাদিকরা।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই