21 January- 2021 ।। ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক :

পিরোজপুরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত জসিম নামের এক ব্যক্তি পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছে। শুক্রবার (২৯ মে) সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

নিহত বেলাল হোসাইন জসিম (৩৮) পিরোজপুর সদর উপজেলার বড় ভাইজোড়া এলাকার মৃত হারুন-অর-রশিদের পুত্র। এ ঘটনায় নিহত বেলাল হোসাইন জসিমের স্ত্রী পলী বেগম বাদী হয়ে ১৮ মে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

নিহতের চাচাতো ভাই হাসিবুর রহমান মিল্লাত জানান, গত ১৬ মে রাতে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ভাইজোড়া এলাকায় তাকে সহ তার চাচাতো ভাই বেলাল হোসাইন জসিম ও নাসিম হাওলাদারকে পরিকল্পিত ভাবে কুপিয়ে জখম করে স্থানীয় মাদক ব্যবসায়ী জুয়েল খান, নাইম খান, সোহেল খান, শুভ খান, কামলা খান, দুলাল ফকির, সাইদুল ফকির, জাহিদুল খান। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ সময় জসিম ও নাসিমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানকার চিকিৎসায় কিছুটা সুস্থ হলে করোনার কারনে বাড়িতে আনা হয়। পরে গত ২৭ মে জসিমে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে পুনরায় জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে তিনি মারা যান।

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন জানান, গত ২৭ তারিখ শারিরীরক অসুস্থতা নিয়ে জসিম হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৬ টায় মারা যায়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে গত ১৬ মে পূর্বের একটি ঘটনায় জসিম আহত-জখম হওয়ার বিষয়ে থানায় মামলা হয়েছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ