5 August- 2020 ।। ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দল বেঁধে জড়ালেন সংঘর্ষে, জখম হয়ে হাসপাতালেও দলে দলে!

নিজেস্ব প্রতিবেদক : সামাজিক দূরত্ত্ব বজায় রাখার জন্য দেশে চলছে সর্বচ্চ প্রচেষ্টা। আর এ মুহুর্তে দল বেঁধে তারা জড়ালেন সংঘর্ষে। করলেন দফায় দফায় কোপাকুপি। জখম হলেন দল বেঁেধ, হাসপাতালে চিকিৎসা নিতেও গেলেন দলে দলে। এটি পিরোজপুরের পিরোজপুর পৌর শহরের মুক্তারকাঠী এলাকার ঘটনা। আধিপত্ত্ব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বুধবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। আর এতে উভয় পক্ষের আহত হয়েছে ১৬ জন। যার মধ্যে এক নারীসহ ৪ জনের অবস্থা আশংকাজনক।

জানা যায়, পৌর শহরের আলামকাঠী এলাকার বাসিন্দা সুমনের সাথে মুক্তারকাঠী এলাকার রফিক ও রানার সাথে বিকেলে ঝগড়া হয়। এর পর রাতে আলামকাঠী এলাকার লোকজন একত্রিত হয়ে মুক্তারকাঠী এলাকায় গেলে দ্ইু পক্ষের মধ্যে সংঘর্ষ হয় । সংঘর্ষে ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে উভয় পক্ষের ১৬ জন আহত হয়। এর মধ্যে রুমা বেগম নামে এক নারীসহ ৪ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরন করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয় । উভয় পক্ষের ১৬ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।ধারালো অস্ত্রের আঘাত কিনা সেটা চিকিৎসক বলতে পারবে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তন্ময় মজুমদার জানান, আহতদের মধ্যে অধিকাংশের শরীর ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে খুলনা প্রেরন করা হয়েছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone একই রংয়ের পাঞ্জাবিতে পিরোজপুর জেলা পুলিশের ঈদ জামাত  Icone মঠবাড়িয়ায় একই পরিবারের ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যাকান্ড বলে ধারনা পুলিশ ও স্থানীয়দের  Icone প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা বেস্ট ক্রাইসিস ম্যা‌নেজার: প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone পিরোজপুরে ১ টাকায় সরকারি চাকরী পেলেন ২ জন, সর্বত্র প্রশংসিত জেলা প্রশাসক  Icone মুজিববর্ষ উপলক্ষে পিরোজপুরে জেলা পুলিশের বৃক্ষ রোপণ কর্মসূচি  Icone শেখ হাসিনার পরিকল্পনার কাছে বিশ্বের অনেক দেশ পিছিয়ে রয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  Icone কৃষকদের জন্য ১০ টাকায় ব্যাংক একাউন্টের ব্যবস্থা করেছে সরকার - মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের সাংবাদিকদের  মতপ্রকাশের  অধিকার কেড়ে নেওয়া হয়েছিল- মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার -প্রাণিসম্পদ মন্ত্রী