5 March- 2021 ।। ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে মহিলার মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক : পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে থাকা সন্ধ্যা রানী হালদার (৫৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শনিবার ভোর সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। তিনি গত বৃহস্পতিবার থেকে পিরোজপুর জেলা হাসপাতালে আইসোলেশনে ছিলেন। তার বাড়ি পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকায়।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিজাম উদ্দিন জানান, গত ৩০ এপ্রিল ওই মহিলা শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে এলে তাকে ভর্তি করে এবং করোনা সন্দেহে হাসপাতালের আইসোলেশনে রেখে ঐ দিনই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল ল্যাবে প্রেরণ করা হয়। তবে নমুনা পরীক্ষার রিপোর্ট এখন আসেনি। শনিবার ভোরে হাসপাতালের আইসোলোশনে তাার মৃত্যু হয়।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  Icone প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ -- মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone যথাযোগ্য মর্যাদায় পিরোজপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত  Icone পিরোজপুরে গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার  Icone যথাযোগ্য মর্যাদায় ভাণ্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  Icone ভা  Icone জাতির পিতার সমাধিতে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের শ্রদ্ধাঞ্জলি  Icone পিরোজপুরে  দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  Icone পিরোজপুরে ঢাকা পোস্টের উদ্ধোধনী অনুষ্ঠান  Icone পিরোজপুরে পুলিশের উদ্দ্যোগে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ উদ্ভোধন