23 November- 2020 ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

rbt

পিরোজপুরে খেয়াঘাট ইজারাদার কে কুপিয়ে হত্যা : আহত-৪

নিজেস্ব প্রতিবেদক : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় সন্ন্যাসী খেয়াঘাটের ইজারাদকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরের দিকে ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের কলারোন জোমাদ্দার হাট ব্রিজ সংলগ্ন সড়কে জমি সংক্রান্ত বিরোধে জেড় ধরে এ ঘটনা ঘটে বলে জানান ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান।
নিহত আব্দুল সালাম জোমাদ্দার (৬০) ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের কলারোন গ্রামের আব্দুল আজিজ জোমাদ্দারের পুত্র এবং কলারোন এলাকায় সন্ন্যাসী খেয়াঘাটের ইজারাদার।
এ সময় প্রতিপক্ষের হামলায় নিহত আব্দুল সালাম জোমাদ্দারের দুই ছেলে আল-আমিন জোমাদ্দার ও আবু বক্কর জোমাদ্দার, ভাই মিজান জোমাদ্দার ও ভাইয়ের ছেলে জসিম জোমাদ্দার আহত হয়। বর্তমানে তারা পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।
ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, বাড়ির সীমানা নিয়ে সালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারদের মধ্যে বিরোধ ছিল। সকালে প্রথম দফায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাবুল জোমাদ্দার গ্রুুপের হামলায় সালাম জোমাদ্দার গুরুত্বর আহত হয়ে হাসপাতালে নেয়ার পরে মারা যান। এ ঘটনায় অহিদুজ্জামান (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। অপরাধীদের দ্রুত আটক করে আইনের আওতায়া আনাসহ আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই