2 March- 2021 ।। ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবেনা, এটাই আওয়ামীলীগ সরকারের চ্যালেঞ্জ ……মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নিজেস্ব প্রতিবেদক : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম (এমপি) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে করোনা দুর্যোগ মহামারিতে একটি মানুষও অর্ধাহারে-অনাহারে থাকবেনা এটাই আওয়ামীলীগ সরকারের চ্যালেঞ্জ। শুধুমাত্র করোনার সময়ই নয়, সরকার আগামী তিন বছর সকল মানুষকে তাদের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসাসহ সকল সুযোগ-সুবিধা নিশ্চিতকল্পে ব্যাপক পরিকল্পনা গ্রহন করছে। মন্ত্রী বুধবার পিরোজপুরে কর্মহীন মানুষের মাঝে শহরের পুরাতন বাস স্ট্যান্ডে খাদ্য সামগ্রী বিতরণ করার সময় এসব বলেন। মন্ত্রীর পক্ষে এ ত্রান বিতরনের আয়োজন করেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান খান শামীম।
বুধবার শহরের পুরাতন বাস স্ট্যান্ডে পিরোজপুর পৌরসভার দেড় হাজার কর্মহীন নারী-পুরুষের মাঝে নিজ উদ্দ্যেগে চাল, ডাল, আলু, তেল ও চিড়া বিতরণ করেন মন্ত্রী শ ম রেজাউল করিম । এ সময় জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার এবং সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, সহসম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দারসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন ।
এ সময় মন্ত্রী আরো বলেন , প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দেশের সকল অনাবাদি জমিকে আবাদের আওতায় এনে যে যেখানে রয়েছেন সে অবস্থায় থেকে ফসল, ফল, মাছ, গবাদি পশু পালন, মাছ ও মাংস উৎপাদনে সকলকে সক্রিয়ভাবে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, এই দুর্যোগের সময় সমাজের দানশীল, বিত্তশালী সবাই এগিয়ে আসলে অনাকাঙ্খীত করোনা প্রাদুর্ভাব থেকে আমাদের উত্তরন সম্ভব।



এ বিভাগের আরও সংবাদ