23 November- 2020 ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জিডি করলো নারী ভাইস-চেয়ারম্যান

নিজেস্ব প্রতিবেদক : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতারনার অভিযোগ এনে উপজেলা চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন একই উপজেলার নারী ভাইস চেয়ারম্যান। এ নিয়ে পুরো জেলায় চলছে আলোচনা , সমালোচনা।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে ওই জিডি করেন  নারী ভাইস চেয়ারম্যান এ্যাড. নাছরিন জাহান। ওই জিডিতে উল্লেখ করা হয়, গত ১৫ এপ্রিল সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ তার ব্যাক্তিগত মোবাইল ফোন থেকে নারী ভাইস চেয়ারম্যান ব্যাক্তিগত মুঠো ফোনে ফোন দিয়ে একটি মোবাইল নাম্বার (০১৭১৫৪৯২১১১) দিয়ে বলেন ওই নাম্বারে ১০ জন দু:স্থ লোকের তালিকা দিতে। আর ওই নাম্বারটি রেডক্রিসেন্ট এর পিরোজপুর জেলা অফিসের এক কর্মচারীর নাম্বার। জিডিতে উল্লেখ করা হয়, নারী ভাইস চেয়ারম্যান ওই নাম্বারে ফোন দিলে তিনি মামুন নামের রেডক্রিসেন্টের পিরোজপুর জেলার এক কর্মচারী হিসাবে পরিচয় দেয়। নারী ভাইস চেয়ারম্যান তার কাছে নামের তালিকা পাঠানোর সময় চায়।

কিন্তু এর মধ্যে ওই দিন বিকাল ৩টা ১৩ মিনিটের সময় উপজেলা চেয়ারম্যান পুন:রায় নারী ভাইস চেয়ারম্যানের মুঠোফোনে ফোন দিয়ে জানান, দ্রুত ওই নাম্বারে তালিকা পৌঁছে দিতে। আর আজকের মধ্যে ওই তালিকা না দিলে তা গ্রহন হবে না। পরে নারী ভাইস চেয়ারম্যান ওই মামুন নামের ভুয়া পরিচয় দানকারীর কাছে ১০টি নামের তালিকা দিলে তিনি নারী ভাইস চেয়ারম্যানকে তার এমডি’র সাথে কথা বলে আরো ১০০/১৫০ লোকের প্যাকেজ দিতে পারবেন বলে জানান। পরে তিনি তার এমডি’র মোবাইল নাম্বার ০১৩১০৭৭১৪১৮ দেয়। পরে ওই নাম্বারে ফোন দিলে তিনি জনৈক আকবর নামের পিরোজপুরের রেডক্রিসেন্টের এমডি পরিচয় দেয়। এ সময় তিনি (ভুয়া এমডি) জানান, প্রতিটি নামের প্যাকেজে ৩০ কেজি চাল, ৫ কেজি ডাল, ৫ কেজি তেল ও নগদ অর্থ প্রদান করা হবে। আর এ জন্য প্রতিটি নামের বিপরীতে একটি করে ৭০০টাকার ফর্ম ক্রয় করতে হবে। আর এ জন্য তাদের দেয়া ০১৮৭৩১৯৫৯১৩ নাম্বারে নারী ভাইস চেয়ারম্যান ব্যাক্তিগত মোবাইলের বিকাশে থাকা ১৬,৩০০টাকা পাঠিয়ে দেয়।

নারী ভাইস চেয়ারম্যান পরবর্তীতে জেলা পরিষদের চেয়ারম্যান এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি উক্ত নাম্বার জেলা রেডক্রিসেন্টের কোন কর্মকর্তা বা কর্মচারীর নয় বলে জানান।

এ ব্যাপারে ভুক্তভোগী ওই নারী ভাইস চেয়ারম্যান জানান, বিষয়টি আমি উপজেলা চেয়ারম্যানের কথামতো প্রতারিত হওয়ায় এ বিষয়ে থানায় একটি সাধারন ডায়েরী করেছি।এ ব্যাপারে চেষ্টা করেও  মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদের কোন বক্তব্য পাওয়া যায়নি।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই