24 November- 2020 ।। ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু; বাড়িতে লাশ পড়ে আছে, ধরছে না কেউ!

নিজেস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ ফতুল্লায় করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়ির কক্ষে মৃত অবস্থায় পড়ে রয়েছেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৬০)। পরিবারের সদস্যরা আহাজারি করলেও এলাকার কেউ এগিয়ে আসছেন না।

মঙ্গলবার সকালে ফতুল্লার কোতালেরবাগ এলাকায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওই এলাকার মৃত জনাব আলীর ছেলে। বিষয়টি বিকেলে গণমাধ্যম কর্মীদের নজরে আসে।

পরিবারের লোকজন জানায়, ১০/১২ দিন আগে তিনি শ্বাসকষ্ট ও কাশি নিয়ে অসুস্থ হন। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। সে সময়ে তার নমুনা পরীক্ষার জন্য রক্ত ও থুথু রেখে দেন চিকিৎসক। এরপর তিনি আজ মঙ্গলবার মারা যান। তিনি হার্ট ও ডায়াবেটিকস রোগী।

স্থানীরা জানান, বাড়ির বাইরে লোকজন জমায়েত হতে শুরু করেছে। পরিবারের সদস্যরা আহজারি করলেও এলাকার কেউ এগিয়ে আসছেন না।

ফতুল্লা মডেল থানার ওসি অপারেশন তরিকুল ইসলাম জানান, উনার মৃত্যু করোনায় হয়নি। তবে নমুনাও পরীক্ষা হয়নি। শ্বাসকষ্ট, হার্ট ও ডায়াবেটিক রোগী ছিলেন। কয়েকদিন আগে ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়েছিল। আজ মৃত্যুবরণ করেছে। পরিবারে এক নারী ও দুই শিশু সদস্য ছাড়া আর কেউ নেই। আমরা স্থানীয় মেম্বার ও ইউএনওকে জানিয়েছি। তারা ব্যবস্থা নিচ্ছেন।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই