16 January- 2021 ।। ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুরে সেনাবাহিনীর প্রচারণা ॥ সামাজিক দুরত্ব না মানায় জরিমানা

পিরোজপুরে সামাজিক দূরত্বের আইন অমান্য করায় কয়েকজনকে জরিমানা করেছে সেনাবাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর যৌথদল। এসময় করোনাভাইরাসের সংক্রমণ রোধের জন্য সামাজিক দুরত্ব নিশ্চিতে প্রচারণা চালিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।
রবিবার সকাল ১১টার দিকে পিরোজপুর শহরের গোপালকৃষ্ণ টাউন ক্লাব সড়ক এবং কাঁচা বাজারসহ বিভিন্ন স্থানে এ প্রচারণা চালানো হয়। এ সময় সাধারণ মানুষকে প্রয়োজন ব্যতিত বাহিরে ঘোরাফেরা না করার জন্য বলা হয়। সেনা সদস্যদের সাথে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। আইন অমান্য করায় এসময় কয়েকজনকে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
জেলার ভান্ডারিয়া বাজারে রবিবার উপজেলা প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য জনস্বার্থে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সদস্যরা নোবেল করোনা ভাইরাস (২০১৯-এন কব) সংক্রমণের প্রাদুর্ভাব রোধে প্রচারণা চালায়। সকালে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলামের নের্তৃত্বে সশস্ত্র বাহিনীর সদস্যরা হ্যান্ড মাইকে করোনাভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রবাসিদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকা, সামাজিক দুরত্ব বজায় রাখা, হাত ধোয়া, পরিস্কার পরিচ্ছন্ন থাকা এবং নিজে সুরক্ষায় থাকা ও অন্যকে সুরক্ষায় রাখার প্রচারণা চালায়।
এ সময় এক মিষ্টি ব্যবসায়ী অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির অভিযোগে সশস্ত্র বাহিনীর উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেন।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ