24 September- 2020 ।। ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নেছারাবাদের বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে ধর্ষন : অভিযুক্ত মুদি দোকানী গ্রেফতার

নেছারাবাদ প্রতিবেদক :

নেছারাবাদ উপজেলায় ১১ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধি মেয়ে শিশুকে ধর্ষন অভিযোগে একই গ্রামের আশ্রাফ (৫৫) নামে এক মুদি দোকানীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮। শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার দৈহারি ইউনিয়নের খারাবাগ গ্রামে এ ঘটনা ঘটে। পরে তারা ধর্ষককে নেছারাবাদ থানায় সোপর্দ করে।

শিশুটির পিতা পংকজ সমদ্দার জানান, তার মেয়ে প্রায়ই স্কুল থেকে এসে স্থানীয় আশরাফ আলীর মুদি দোকানে টিভি দেখতে যেত। প্রতিদিনের মতো ঘটনার দিন বিকেলে পূজা আশ্রারাফের দোকানে টিভি দেখতে যায়। এসময় তার মেয়েকে একা পেয়ে ফুসলিয়ে দোকানের মধ্যে নিয়ে ধর্ষন করে। পরে সে বাড়ী ফিরে তার মায়ের কাছে সব জানায়।

এসময় তিনি আরও জানান, বিষয়টি স্থানীয় গণ্যমান্যদের জানিয়ে তারা মেয়েকে নেছারাবাদ উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের ডাক্তার তৌফিখ তার অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে রেফার করেছেন।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শেখ আউয়াল কবির জানান, স্থানীয় দোকানদার আশ্রাফ শিশুটিকে ধর্ষনের চেষ্টা করেছে। সে জন্য শিশুটির লজ্জাস্থান থেকে ব্লেডিং হয়েছে। মেয়েটি কিছুটা বুদ্ধি প্রতিবন্ধি বলেও জানান তিনি।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone আ.ফ.ম বাহাউদ্দিন নাসিমের রোগমুক্তি কামনায় জেলা আওয়ামীলীগের দোয়া মোনাজাত  Icone মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিমের মায়ের মৃত্যুতে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের শোক  Icone মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের মায়ের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন  Icone প্রানী সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিমের মাতার ইন্তেকাল, তারাবুনিয়া ঈদগাহ ময়দানে সকাল ১০ টায় নামাজে জানাজা  Icone   Icone দুদকের মমলায় এক মাসের জামিন পেলেন একেএম আউয়াল দম্পতি  Icone নাজিরপুরে দুই শিক্ষার্থীকে নির্যাতনে জড়িতদের শাস্তির দাবিতে সহপাঠীদের মানববন্ধন  Icone পিরোজপুরের নাজিরপুরে দুই শিক্ষার্থীকে আটক রেখে নির্যাতনের অভিযোগ  Icone বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্মজীবনী থেকে আগামী প্রজন্মের শিক্ষা গ্রহণ করতে হবে - মিরাজুল ইসলাম  Icone স্বরূপকাঠি পৌর মেয়রের বিরুদ্ধে জোড় করে স্ট্যাম্পে অসুস্থ বৃদ্ধার টিপসই নেয়ার অভিযোগ