2 March- 2021 ।। ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নাজিরপুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

নাজিরপুর প্রতিবেদক :

পিরোজপুরের নাজিরপুরে নিখোঁজের ৩দিন পর বাবুল মন্ডল (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম চর বানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরে পাশে হোগল ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বাবুুল মন্ডল বাগেরহাট জেলার সদর উপজেলার হালিশহর গ্রামের বাসুদেব মন্ডলের ছেলে।

নিহতের ভগ্নিপতি মহানন্দ মধু জানান, ২৯ জানুয়ারি (বুধবার) বাবুল মন্ডল তার বাড়ি বানিয়ারী গ্রামে বেড়াতে আসে। গত ৬ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে বাবুল মন্ডল মোবাইলে কথা বলতে বলতে তার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর শনিবার দুপুরে নাজিরপুর থানায় তিনি একটি সাধারণ ডায়েরী করেন। পরে শনিবার সন্ধ্যার দিকে পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মন্ডলের মাছের ঘেরের দক্ষিন পাশের হোগল ক্ষেতে বাবুল মন্ডলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে খবর দেন।

নাজিরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মো. জাসিম উদ্দিন জানান, নিহতের ভগ্নিপতি মহানন্দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের মুখের নিচে ঠোটের বাম পাশের অর্ধেক অংশ কাঁটা এবং ঘাড়ে আঘাতের চিহ্নিসহ বুকে সিগারেটের ৫টি পোড়া দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরবতীতে তিনি পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



এ বিভাগের আরও সংবাদ