30 November- 2020 ।। ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মায়ের সামনে থেকে কলেজছাত্রী অপহরণ : প্রাইভেটকারসহ আটক তিন

নাজিরপুর প্রতিবেদক :

নাজিরপুর উপজেলায় মায়ের সামনে থেকে এক কলেজছাত্রীকে জোর পূর্বক অপহরণ করে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১৩-৬৯৯৮) তুলে নিয়ে পালানোর সময় অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ ৩ অপহরণকারীকে আটক করে স্থানীয়রা। শনিবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩ টার দিকে উপজেলা শ্রীরামকাঠী ইউনিয়নের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে পুলিশ। ওই কলেজছাত্রী উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্রী।

আটককৃতরা হলেন, উপজেলার শ্রীরামকাঠী গ্রামের খলিল শেখের ছেলে মো. এখলাছ হোসেন শেখ (২৮), ভীমকাঠী গ্রামের বিমল মন্ডলের ছেলে সিধু মন্ডল (১৮) ও পিরোজপুর সদর উপজেলার উত্তর শিকারপুর এলাকার ফারুক হাওলাদারের ছেলে মো. নুরুজ্জামান হাওলাদার (৩৭)।

ওই কলেজ ছাত্রীর পিতা জানান, তার মেয়ে পার্শ্ববতী নেছাড়াবাদ উপজেলার ভরতকাঠী গ্রাম থেকে নিয়মিত কলেজে আসা-যাওয়া করতো। কলেজে যাওয়া আসার পথে শ্রীরামকাঠী গ্রামের এখলাছ শেখ তাকে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছে। এতে সে রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে অপহরণসহ বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর আড়াইটার দিকে তার স্ত্রীসহ মেয়ে তার মামা বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থেকে নিজ গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে শ্রীরামকাঠীর বকুলতলা এলাকায় এলে এখলাছ শেখ ও তার সহযোগীরা তার মেয়ের মুখ চেপে ধরে জোর পূর্বক একটি প্রাইভেটকার তুলে শ্রীরামকাঠী থেকে নাজিরপুর সদরের দিকে দ্রুতগতিতে চলে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. ফারুক হাওলাদার বলেন, ওই কলেজ ছাত্রীকে অপহরণ করে প্রাইভেট কারে করে তুলে নিয়ে পালানোর সময় ওই ছাত্রীর মা চিৎকার দিলে আমি সহ কয়েকজন এগিয়ে যাই এবং তার কাছে ঘটনা শুনে উপজেলার কালিবাড়িতে থাকা লোকজনদের ফোন করে প্রাইভেটকারটি আটক করতে বলি।

কালিবাড়ি থাকা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান তুহিন বলেন, শ্রীরামকাঠী থেকে যুবলীগ নেতা ফারুক হাওলাদারের ফোন পেয়ে আমি স্থানীয়দের সহায়তায় ওই প্রাইভেট কারটি আটক করি এবং গাড়ি থেকে অপহৃত ওই কলেজ ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এ সময় গাড়ীতে থাকা অপহরণকারী এখলাছ শেখ, সিধু মন্ডল ও গাড়ী চালক নুরুজ্জামানকে আটক করে থানা পুলিশে সোপর্দ করি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ওই কলেজছাত্রীসহ আটক ৩ জন থানা হেফাজতে আছে। তবে এ ব্যাপারে এখানো লিখিত কোন অভিযোগ পাইনি।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone ভাস্কর্য নিয়ে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচি  Icone আমরা মহান মানুষদের শ্রদ্ধার্থে ভাষ্কর্য নির্মাণ করি - মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone দুদকের মামলায় সাবেক এমপি একেএমএ আউয়াল ও তার স্ত্রীর তিন মাসের জামিন  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে