19 September- 2020 ।। ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কাউখালীতে বাড়ি বাড়ি গিয়ে বয়স্কদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও

কাউখালী প্রতিবেদক :

প্রচন্ড শীতে কাতর হয়ে পড়েছেন জনপদের মানুষ। টানা ঠান্ডায় শিশু ও বৃদ্ধরা চরম দুর্ভোগে পড়েছেন। হতদরিদ্ররা নির্ঘুম রাত কাটাচ্ছেন। গরম কাপড়ের অভাবে তাদের এক মাত্র ভরসা আগুন। সামান্য গরম কাপড় কিংবা কম্বল পেলে খুশী তারা।

কাউখালীতে দু’দিন ধরে শীতের তীব্রতা ক্রমান্বয়ে বাড়ছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত মাঝারি ধরনের বৃস্টি আর সূর্যের দেখা নেই। পরিস্থিতি আঁচ করতে পেরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা জিপে শীতবস্ত্র বোঝায় করে গ্রাম হাটবাজার,বাড়ি বাড়ি ছুটছেন। গভীর রাতে কম্বল হাতে তাকে দেখে হতভম্ব হয়ে পড়ছেন সাধারণ মানুষ।

ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা শুক্রবার রাতে শীত উপেক্ষা করে গাড়িতে করে শীতবস্ত্র (কম্বল) নিয়ে কাউখালী হাসপাতালে ভর্তি রোগী,পথচারী এবং বিভিন্ন স্থানে অসহায় দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে শীতার্ত বয়স্কদের গিয়ে শীতের কম্বল গায়ে জড়িয়ে দিয়ে আসেন।

রাতের আঁধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন।

সত্তোর্ধ এক বৃদ্ধ কাউখালী দক্ষিনবাজারের টলসেড ঘরের মেঝেতে ঘুমিয়ে ছিলেন তিনি। ইউএনও তার গায়ে একটি কম্বল জড়িয়ে দিলেন। খুশীতে কেঁদে দিলেন ওই বৃদ্ধ।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone নাজিরপুরে দুই শিক্ষার্থীকে নির্যাতনে জড়িতদের শাস্তির দাবিতে সহপাঠীদের মানববন্ধন  Icone পিরোজপুরের নাজিরপুরে দুই শিক্ষার্থীকে আটক রেখে নির্যাতনের অভিযোগ  Icone বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্মজীবনী থেকে আগামী প্রজন্মের শিক্ষা গ্রহণ করতে হবে - মিরাজুল ইসলাম  Icone স্বরূপকাঠি পৌর মেয়রের বিরুদ্ধে জোড় করে স্ট্যাম্পে অসুস্থ বৃদ্ধার টিপসই নেয়ার অভিযোগ  Icone স্বরুপকাঠীতে দুইপক্ষের সংঘর্ষে প্রানগেল অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের  Icone বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের মহাব্যবস্থাপক মাসুদুর রহমানের মা'য়ের স্মরণে আজ দোয়া, শোক জানিয়েছেন বিশিষ্ট ব্যক্তিবর্গ  Icone পিরোজপুর হাসপাতাল এলাকা থেকে গোয়েন্দা পুলিশ অভিযানে আটক ১, ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড  Icone কাউখালীতে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ  Icone স্বরূপকাঠীতে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর  অভিযোগ  Icone ভবিষ্যতে বঙ্গবন্ধুর সকল খুনিদেরকে বিশ্বের যেখানেই থাকুক নিয়ে এসে ফাঁসির রায় কার্যকর করতে সক্ষম হবো --  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী