17 June- 2021 ।। ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কাউখালীতে বাড়ি বাড়ি গিয়ে বয়স্কদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও

কাউখালী প্রতিবেদক :

প্রচন্ড শীতে কাতর হয়ে পড়েছেন জনপদের মানুষ। টানা ঠান্ডায় শিশু ও বৃদ্ধরা চরম দুর্ভোগে পড়েছেন। হতদরিদ্ররা নির্ঘুম রাত কাটাচ্ছেন। গরম কাপড়ের অভাবে তাদের এক মাত্র ভরসা আগুন। সামান্য গরম কাপড় কিংবা কম্বল পেলে খুশী তারা।

কাউখালীতে দু’দিন ধরে শীতের তীব্রতা ক্রমান্বয়ে বাড়ছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত মাঝারি ধরনের বৃস্টি আর সূর্যের দেখা নেই। পরিস্থিতি আঁচ করতে পেরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা জিপে শীতবস্ত্র বোঝায় করে গ্রাম হাটবাজার,বাড়ি বাড়ি ছুটছেন। গভীর রাতে কম্বল হাতে তাকে দেখে হতভম্ব হয়ে পড়ছেন সাধারণ মানুষ।

ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা শুক্রবার রাতে শীত উপেক্ষা করে গাড়িতে করে শীতবস্ত্র (কম্বল) নিয়ে কাউখালী হাসপাতালে ভর্তি রোগী,পথচারী এবং বিভিন্ন স্থানে অসহায় দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে শীতার্ত বয়স্কদের গিয়ে শীতের কম্বল গায়ে জড়িয়ে দিয়ে আসেন।

রাতের আঁধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন।

সত্তোর্ধ এক বৃদ্ধ কাউখালী দক্ষিনবাজারের টলসেড ঘরের মেঝেতে ঘুমিয়ে ছিলেন তিনি। ইউএনও তার গায়ে একটি কম্বল জড়িয়ে দিলেন। খুশীতে কেঁদে দিলেন ওই বৃদ্ধ।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone পিরোজপুরে প্রধান মন্ত্রীর দেওয়া ঘরের দলিল ও চাবি হস্তান্তর  Icone পিরোজপুর পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন  Icone বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার পিরোজপুরের হায়াতুল ইসলাম খান  Icone পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে বাধা দেবার অভিযোগ  Icone জাতীয় প্রেসক্লাবে প্রথম নারী সভাপতি নির্বাচিত হলেন ফরিদা ইয়াসমিন  Icone শীতবস্ত্র নিয়ে মানুষের দরজায় পিরোজপুর পুলিশ  Icone হামলায় আহত মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল  Icone পিরোজপুর পৌরসভায় আবারও মেয়র নির্বাচিত হবার দ্বারপ্রান্তে হাবিবুর রহমান মালেক  Icone পিরোজপুরে ঘুষের টাকাসহ দুদকের হাতে ২জন সরকারী কর্মকর্তা আটক  Icone পিরোজপুরে দামোদর ব্রিজ এলাকায় অগ্নিকান্ড