23 November- 2020 ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

র‌্যাবের হাতে ৩ ভূয়া ডাক্তার আটক : ৬ মাসের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক :

পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাওখালী বাজারে অভিযান চালিয়ে তিন ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব। আটক তিনজনকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার রাতে র‌্যাব ৮ এর একটি দল পিরোজপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাথে নিয়ে এ অভিযান চালায় ।

পিরোজপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লা খাইরুল চৌধুরি জানান, বৃহস্পতিবার রাতে নাজিরপুরের গাওখালী বাজার থেকে ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারনা করার অভিযোগে সুব্রত মজুমদার,আবু হাসান ও মোস্তাকিন বিল্লা নামে তিনজনকে আটক করে র‌্যাব। এরা দির্ঘ্যদিন ধরে মানুষকে ডাক্তার পরিচয়ে জটিল ও কঠিন রোগের চিকিৎসা দিয়ে আসছিল। আটকের পরে তারা কোন প্রকার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। র‌্যাব সদস্যরা এদের আটকের পরে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। ভ্রাম্যমান আদালত এদের তিনজনকে ৬ মাসের করে কারাদন্ড প্রদান করেছে। এছড়া আরো দুজনকে মেয়াদ উত্তীর্ন ওষুধ বিক্রি ও থেরাপি দেওয়ার অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই