16 January- 2021 ।। ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পুলিশের বাঁধার মুখে জেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে পিরোজপুর জেলা বিএনপি। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হতে চাইলে পুলিশের বাঁধার মুখে পরে। পরে বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ, যুগ্ম সাধারন সম্পাদক ও সদর থানা বিএনপির সাধারন সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা প্রমুখ।

এসময় সাধারন সম্পাদক আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, আগামী ১২ই ডিসেম্বর দেশমাতাকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনে যাবে বিএনপি।

তিনি বলেন, আমাদের সামনে একটাই লক্ষ্য গণতন্ত্রের প্রতীক দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করা এবং স্বৈরশাসকের পতন ঘটানো। এই সরকার রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতা দখল করে আছে। গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য বুকের রক্ত দিব। এই সরকার সবকিছুতে ব্যর্থ হয়েছে, এমনকি বাংলাদেশ নামক যে একটা রাষ্ট্র এই রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানকে ব্যর্থে পরিনত করেছে। তারা হাজার হাজার পুলিশ নিয়োগ দিচ্ছে কিন্তু দেশে কোন ছিনতাই, রাহাজানি কমছেনা বরং সেই সব নিয়োগকৃত পুলিশদের তারা বিএনপিকে দমন করার জন্য হাতিয়ার হিসাবে ব্যবহার করছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ