6 August- 2020 ।। ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চলচ্চিত্র ছেড়ে ধর্মের পথে হাঁটছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি

বিনোদন ডেস্ক :

সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন একসময়ের চিত্রনায়িকা পুষ্পিতা পপি। অতীত জীবন ভুলে নিয়মিত নামাজ রোজা করছেন। তবে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। আর এতে যেন হাঁফ ছেড়ে বাঁচলেন সাবেক এই অভিনেত্রী।

এ প্রসংগে পপি বলেন, এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণ হচ্ছে, এর পর আর নতুন কোনো চলচ্চিত্রে দর্শক আমাকে দেখতে পাবে না। আমি আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই।

অভিনয় জগত থেকে বিদায় নেয়ার পর বর্তমানে পপি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াৎ।

প্রসংগত, ২০১৪ সালে ‘আগে ‌যদি জানতাম তুই হবি পর’ ছবির মাধ্যেমে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’। এছাড়া ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’—এ তিনটি চলচ্চিত্র অসমাপ্ত রয়েছে পুষ্পিতা পপির।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone একই রংয়ের পাঞ্জাবিতে পিরোজপুর জেলা পুলিশের ঈদ জামাত  Icone মঠবাড়িয়ায় একই পরিবারের ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যাকান্ড বলে ধারনা পুলিশ ও স্থানীয়দের  Icone প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা বেস্ট ক্রাইসিস ম্যা‌নেজার: প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone পিরোজপুরে ১ টাকায় সরকারি চাকরী পেলেন ২ জন, সর্বত্র প্রশংসিত জেলা প্রশাসক  Icone মুজিববর্ষ উপলক্ষে পিরোজপুরে জেলা পুলিশের বৃক্ষ রোপণ কর্মসূচি  Icone শেখ হাসিনার পরিকল্পনার কাছে বিশ্বের অনেক দেশ পিছিয়ে রয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  Icone কৃষকদের জন্য ১০ টাকায় ব্যাংক একাউন্টের ব্যবস্থা করেছে সরকার - মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের সাংবাদিকদের  মতপ্রকাশের  অধিকার কেড়ে নেওয়া হয়েছিল- মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার -প্রাণিসম্পদ মন্ত্রী