15 January- 2021 ।। ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তান সফর নিয়ে বিসিবি’র সিদ্ধান্ত এ সপ্তাহেই

স্পোর্টস ডেস্ক :

আগামী মাসে পাকিস্তানে দিবারাত্রির টেস্ট খেলার প্রস্তাব বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। এই সফর নিয়ে চলতি সপ্তাহের মধ্যেই সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।

এদিকে নিরাপত্তাহীনতার ভয় কাটিয়ে মুশফিক-তামিম-মুস্তাফিজরা পাকিস্তানে যাবে কি না, তা নিয়ে অনিশ্চয়তা কাটেনি। এর পরও পিসিবির সেই প্রস্তাব বিসিবি গ্রহণ করেনি; আবার উড়িয়েও দেয়নি।

এ ব্যাপারে নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘দিবারাত্রির টেস্টের প্রস্তাব বিবেচনা করার আগে আমরা অপেক্ষা করছি সরকারের ছাড়পত্রের। কারণ আপনারা জানেন, পাকিস্তান সফরে নিরাপত্তার একটি বিষয় সব সময় থাকে। সরকারের অনুমোদন তাই লাগবে আমাদের। রাত-দিন তো পরে, আগে আমাদের দেখতে হবে এই সফরে যেতে পারছি কি না। সে জন্য সরকারের প্রতিবেদনের গুরুত্ব আমাদের কাছে সবচেয়ে বেশি।’

জানা গেছে, এ ব্যাপারে পাকিস্তান থেকে ফিরে আসা সরকারি নিরাপত্তা প্রতিনিধি দলের রিপোর্ট এখনো বিসিবির কাছে পৌঁছায়নি। যে কারণে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সফরের ব্যাপারে সিদ্ধান্তহীনতায় বিসিবি। তবে এ ব্যাপারে খুব শিগগিরি সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাহী কর্মকর্তা।

তিনি আরো বলেন, ‘আগামী জানুয়ারিতেই তো আমাদের পাকিস্তান যাওয়ার কথা। খুব বেশি সময় তাই নেই। আশা করছি, এ সপ্তাহের মধ্যেই আমরা নিজেদের অবস্থান পরিষ্কার করতে পারব। পাকিস্তান সফরে যাব কি না, সেটি জানাতে পারব। এরপর দিবারাত্রির টেস্টের প্রস্তাব নিয়ে ভাবা যাবে



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ