22 January- 2021 ।। ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং তাণ্ডবে হার মানলো ভারত

ক্রীড়া ডেস্ক :

ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের ঝড়ে উড়ে গেল কোহলির ভারত। সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে স্বাগতিক ভারতকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এর ফলে সিরিজে ১-১ এ সমতায় ফিরলো উইন্ডিজ।

রোববার (০৮ ডিসেম্বর) থিরুভানানথপুরামে প্রথমে ব্যাট করা ভারত নির্ধারিত ২০ ওভারে ১৭০ রান করেন। জবাবে লেন্ডল সিমন্স ও অন্য ব্যাটসম্যানদের দাপটে মাত্র ২ উইকেট হারিয়ে ও ৯ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় সফরকারীরা।
১৭১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতেই ৭৩ রান যোগ করেন দুই ওপেনার সিমন্স ও এভিন লুইস। তবে লুইস ৩৫ বলে ৩টি চার ও সমান ছক্কায় ৪০ করে ওয়াশিংটন সুন্দরের শিকার হন। মাঝে ১৪ বলে ঝড়ো ২৩ রান করে বিদায় নেন শিমরন হেটমায়ার।

অন্যদের বিদায়ের মাঝেও উইকেটে অবিচল থাকেন সিমন্স। আর তৃতীয় উইকেট জুটিতে নিকোলাস পুরানের সঙ্গে ফের ৬১ রানের পার্টনারশীপ গড়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। অপরাজিত থেকে ৪৫ বলে ৪টি করে চার ও ছক্কায় ৬৭ করেন তিনি। পুরান ১৮ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৩৮ রানের হার না মানা ইনিংস উপহার দেন।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত-কোহলির ব্যর্থতার পরও শিভাব ডুবের হাফসেঞ্চুরিতে ১৭০ রানের ভালো পুঁজি পায় ভারত। ৩০ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় ৫৪ করেন ডুবে। এছাড়া ঋষভ পন্থ অপরাজিত ২২ বলে ৩৩ রান করেন।

ক্যারিবীয় বোলারদের মধ্যে কেসরিক উইলিয়ামস ও হেইডেন ওয়ালশ দুটি করে উইকেট পান।ম্যাচ সেরার পুরস্কার পান সিমন্স।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone পিরোজপুর পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন  Icone বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার পিরোজপুরের হায়াতুল ইসলাম খান  Icone পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে বাধা দেবার অভিযোগ  Icone জাতীয় প্রেসক্লাবে প্রথম নারী সভাপতি নির্বাচিত হলেন ফরিদা ইয়াসমিন  Icone শীতবস্ত্র নিয়ে মানুষের দরজায় পিরোজপুর পুলিশ  Icone হামলায় আহত মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল  Icone পিরোজপুর পৌরসভায় আবারও মেয়র নির্বাচিত হবার দ্বারপ্রান্তে হাবিবুর রহমান মালেক  Icone পিরোজপুরে ঘুষের টাকাসহ দুদকের হাতে ২জন সরকারী কর্মকর্তা আটক  Icone পিরোজপুরে দামোদর ব্রিজ এলাকায় অগ্নিকান্ড  Icone নৌকা প্রতিকের মেয়র প্রার্থী হাবিবুর রহমান মালেক