17 June- 2021 ।। ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে আহত

মঠবাড়িয়া প্রতিবেদক :

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে শাকিল (১৪) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ওই ছেলের মা গৃহবধূঁ (২৮) রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী লিটন (৩৮) হাওলাদারকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গুলিসাখালী গ্রামের সৌদি প্রবাসি শহিদুল হাওলাদারের স্ত্রী ছেলে শাকিলকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করে। প্রতিবেশী হালিম হাওলাদারের পুত্র লিটন ওই গৃহবধূঁকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি তাঁর স্বামী শহিদুল বাড়িতে আসলে কু-প্রস্তাবের বিষয়টি স্বামীকে জানায়। এতে লিটন ওই গৃহ বধূঁর ওপর ক্ষিপ্ত হয়। এদিকে শহিদুল পুণঃরায় বিদেশে যাবার জন্য প্রযোজনীয় কাগজ-পত্র সংশোধনের জন্য ঢাকায় যান। এই সুযোগে গত শনিবার রাত ৮ টার দিকে লিটন ওই গৃহ বধূঁর ঘরের দরজায় গিয়ে নাম ধরে ডাক দিয়ে দরজা খুলতে বলে। সে সরল বিশ্বাসে দরজা খুলে দিলে লিটন ঘরে প্রবেশ করে ওই গৃহ বধূঁকে গাল-মন্দ করা সহ ঝাপটে ধরে। এসময় তার পুত্র শাকিল বাঁধা দিতে গেলে লিটনের হাতে থাকা লোহার রড দিয়ে শাকিলকে আঘাত করে। মা-ছেলে কে আহত করার পর লিটন নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাকিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone পিরোজপুরে প্রধান মন্ত্রীর দেওয়া ঘরের দলিল ও চাবি হস্তান্তর  Icone পিরোজপুর পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন  Icone বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার পিরোজপুরের হায়াতুল ইসলাম খান  Icone পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে বাধা দেবার অভিযোগ  Icone জাতীয় প্রেসক্লাবে প্রথম নারী সভাপতি নির্বাচিত হলেন ফরিদা ইয়াসমিন  Icone শীতবস্ত্র নিয়ে মানুষের দরজায় পিরোজপুর পুলিশ  Icone হামলায় আহত মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল  Icone পিরোজপুর পৌরসভায় আবারও মেয়র নির্বাচিত হবার দ্বারপ্রান্তে হাবিবুর রহমান মালেক  Icone পিরোজপুরে ঘুষের টাকাসহ দুদকের হাতে ২জন সরকারী কর্মকর্তা আটক  Icone পিরোজপুরে দামোদর ব্রিজ এলাকায় অগ্নিকান্ড