8 March- 2021 ।। ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে আহত

মঠবাড়িয়া প্রতিবেদক :

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে শাকিল (১৪) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ওই ছেলের মা গৃহবধূঁ (২৮) রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী লিটন (৩৮) হাওলাদারকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গুলিসাখালী গ্রামের সৌদি প্রবাসি শহিদুল হাওলাদারের স্ত্রী ছেলে শাকিলকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করে। প্রতিবেশী হালিম হাওলাদারের পুত্র লিটন ওই গৃহবধূঁকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি তাঁর স্বামী শহিদুল বাড়িতে আসলে কু-প্রস্তাবের বিষয়টি স্বামীকে জানায়। এতে লিটন ওই গৃহ বধূঁর ওপর ক্ষিপ্ত হয়। এদিকে শহিদুল পুণঃরায় বিদেশে যাবার জন্য প্রযোজনীয় কাগজ-পত্র সংশোধনের জন্য ঢাকায় যান। এই সুযোগে গত শনিবার রাত ৮ টার দিকে লিটন ওই গৃহ বধূঁর ঘরের দরজায় গিয়ে নাম ধরে ডাক দিয়ে দরজা খুলতে বলে। সে সরল বিশ্বাসে দরজা খুলে দিলে লিটন ঘরে প্রবেশ করে ওই গৃহ বধূঁকে গাল-মন্দ করা সহ ঝাপটে ধরে। এসময় তার পুত্র শাকিল বাঁধা দিতে গেলে লিটনের হাতে থাকা লোহার রড দিয়ে শাকিলকে আঘাত করে। মা-ছেলে কে আহত করার পর লিটন নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাকিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  Icone প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ -- মন্ত্রী শ ম রেজাউল করিম  Icone যথাযোগ্য মর্যাদায় পিরোজপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত  Icone পিরোজপুরে গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার  Icone যথাযোগ্য মর্যাদায় ভাণ্ডারিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  Icone ভা  Icone জাতির পিতার সমাধিতে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের শ্রদ্ধাঞ্জলি  Icone পিরোজপুরে  দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  Icone পিরোজপুরে ঢাকা পোস্টের উদ্ধোধনী অনুষ্ঠান  Icone পিরোজপুরে পুলিশের উদ্দ্যোগে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ উদ্ভোধন