21 September- 2020 ।। ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে আহত

মঠবাড়িয়া প্রতিবেদক :

মঠবাড়িয়ায় মায়ের ইজ্জত বাঁচাতে গিয়ে ছেলে শাকিল (১৪) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ওই ছেলের মা গৃহবধূঁ (২৮) রোববার রাতে মঠবাড়িয়া থানায় প্রতিবেশী লিটন (৩৮) হাওলাদারকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গুলিসাখালী গ্রামের সৌদি প্রবাসি শহিদুল হাওলাদারের স্ত্রী ছেলে শাকিলকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করে। প্রতিবেশী হালিম হাওলাদারের পুত্র লিটন ওই গৃহবধূঁকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি তাঁর স্বামী শহিদুল বাড়িতে আসলে কু-প্রস্তাবের বিষয়টি স্বামীকে জানায়। এতে লিটন ওই গৃহ বধূঁর ওপর ক্ষিপ্ত হয়। এদিকে শহিদুল পুণঃরায় বিদেশে যাবার জন্য প্রযোজনীয় কাগজ-পত্র সংশোধনের জন্য ঢাকায় যান। এই সুযোগে গত শনিবার রাত ৮ টার দিকে লিটন ওই গৃহ বধূঁর ঘরের দরজায় গিয়ে নাম ধরে ডাক দিয়ে দরজা খুলতে বলে। সে সরল বিশ্বাসে দরজা খুলে দিলে লিটন ঘরে প্রবেশ করে ওই গৃহ বধূঁকে গাল-মন্দ করা সহ ঝাপটে ধরে। এসময় তার পুত্র শাকিল বাঁধা দিতে গেলে লিটনের হাতে থাকা লোহার রড দিয়ে শাকিলকে আঘাত করে। মা-ছেলে কে আহত করার পর লিটন নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত শাকিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone নাজিরপুরে দুই শিক্ষার্থীকে নির্যাতনে জড়িতদের শাস্তির দাবিতে সহপাঠীদের মানববন্ধন  Icone পিরোজপুরের নাজিরপুরে দুই শিক্ষার্থীকে আটক রেখে নির্যাতনের অভিযোগ  Icone বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্মজীবনী থেকে আগামী প্রজন্মের শিক্ষা গ্রহণ করতে হবে - মিরাজুল ইসলাম  Icone স্বরূপকাঠি পৌর মেয়রের বিরুদ্ধে জোড় করে স্ট্যাম্পে অসুস্থ বৃদ্ধার টিপসই নেয়ার অভিযোগ  Icone স্বরুপকাঠীতে দুইপক্ষের সংঘর্ষে প্রানগেল অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের  Icone বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের মহাব্যবস্থাপক মাসুদুর রহমানের মা'য়ের স্মরণে আজ দোয়া, শোক জানিয়েছেন বিশিষ্ট ব্যক্তিবর্গ  Icone পিরোজপুর হাসপাতাল এলাকা থেকে গোয়েন্দা পুলিশ অভিযানে আটক ১, ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড  Icone কাউখালীতে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ  Icone স্বরূপকাঠীতে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর  অভিযোগ  Icone ভবিষ্যতে বঙ্গবন্ধুর সকল খুনিদেরকে বিশ্বের যেখানেই থাকুক নিয়ে এসে ফাঁসির রায় কার্যকর করতে সক্ষম হবো --  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী