17 June- 2021 ।। ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পাঁচদিনেও খুঁজে পাওয়া যায়নি মঠবাড়িয়ার জাফরকে

মঠবাড়িয়া প্রতিবেদক :

মঠবাড়িয়ায় গত পাঁচ দিন ধরে মানসিক প্রতিবন্ধী মো. জাফর হোসেন (৩২) নিখোঁজ রয়েছে। নিখোঁজ জাফর মঠবাড়িয়া পৌরসভার আরামবাগ এলাকার মৃত আব্দুল হক মাষ্টারের পুত্র। এ ঘটনায় তার ভাই মো. মোশারেফ হোসেন মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরী ও পারিবারিক সূত্রে জানাগেছে, নিখোঁজ জাফর মঠবাড়িয়া কে. এম. লতিফ ইনষ্টিটিউশন থেকে ২০০১ সালে এসএসসি পাশ করে মঠবাড়িয়া সরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয়। কিন্তু ফাইনাল পরীক্ষায় এক বিষয় অকৃতকার্য হওয়ার পর জাফর মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে এবং শারীরিকভাবেও দুর্বল হয়ে যায়। এরপর থেকে বৃদ্ধ মায়ের সাথে আরামবাগের বাসায় স্বাভাবিকভাবে বসবাস করত। কিন্তু গত ২১ নভেম্বর জাফর বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, নিখোঁজের বিষয় সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone পিরোজপুরে প্রধান মন্ত্রীর দেওয়া ঘরের দলিল ও চাবি হস্তান্তর  Icone পিরোজপুর পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন  Icone বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার পিরোজপুরের হায়াতুল ইসলাম খান  Icone পিরোজপুরে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীতে বাধা দেবার অভিযোগ  Icone জাতীয় প্রেসক্লাবে প্রথম নারী সভাপতি নির্বাচিত হলেন ফরিদা ইয়াসমিন  Icone শীতবস্ত্র নিয়ে মানুষের দরজায় পিরোজপুর পুলিশ  Icone হামলায় আহত মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন দুলাল  Icone পিরোজপুর পৌরসভায় আবারও মেয়র নির্বাচিত হবার দ্বারপ্রান্তে হাবিবুর রহমান মালেক  Icone পিরোজপুরে ঘুষের টাকাসহ দুদকের হাতে ২জন সরকারী কর্মকর্তা আটক  Icone পিরোজপুরে দামোদর ব্রিজ এলাকায় অগ্নিকান্ড