23 November- 2020 ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ আটক ১ : গাড়ী জব্দ

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮ বরিশাল) পিরোজপুরে অভিযানে চালিয়ে একটি প্রাইভেটকার থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় তারিকুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সন্ধ্যায় পিরোজপুর পৌর এলাকার শেখপাড়া সংলগ্ন বাইপাস সড়কে কমিশনার বাতেনের বাসার সামনে চেকপোস্ট অভিযানে গ্রেপ্তার তারিকুল ইসলাম কে । সে যশোর জেলার গাজীর কাইবা গ্রামের সাবেদ আলীর ছেলে।

জানাযায়, যশোর থেকে প্রাইভেটকারযোগে একটি ফেন্সিডিলের বড় চালান বরিশালে প্রবেশ করতে যাচ্ছে এমন খবরে তাদের একটি টিম পিরোজপুর জেলা শহরের অভ্যন্তরে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন পরিবহনে তল্লাশি করে। একপর্যায়ে দুটি প্রাইভেটকার সেখানে আসলে একটির মধ্য থেকে তারিকুল ইসলাম নামে ওই যুবক দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তিতে একটি প্রাইভেটকারের ভেতরে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

গ্রেপ্তার তারিকুল ইসলাম দীর্ঘদিন ধরে বরিশাল অঞ্চলের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলের চালান সরবরাহ করে আসছিলেন। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি পিরোজপুর সদর থানায় একটি মামলা করেছেন র‌্যাবের ডিএডি মো. আবুল কালাম আজাদ।’



এ বিভাগের আরও সংবাদ


সংবাদ শিরোনামঃ
  Icone প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন -- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী  Icone প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক দেশকে পিছনে ফেলে প্রবৃদ্ধি বাড়াতে সক্ষম হয়েছে --- ডিআইজি জনাব, মো শফিকুল ইসলাম বিপিএম  Icone শ্রদ্ধাভরে শহীদ নূর হোসেনকে স্মরন করলো ছাত্র ইউনিয়ন  Icone র‍্যাব এর নতুন গোয়েন্দা প্রধান লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম  Icone দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম  Icone পিরোজপুরে অবৈধ কারেন্ট জাল উদ্ধারে গভীর রাতে পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান  Icone  মহানবী হযরত মুহাম্মদ সা: এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে পিরোজপুরে  Icone ভান্ডারিয়ায় মিরাজুল ইসলামের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান  Icone ভান্ডারিয়ার ধাওয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজান বিজয়ী  Icone পিরোজপুরে চায়না নাগরিক হত্যার মূল কারন ছিল টাকা ছিনতাই